anindabangla

১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

অনিন্দ্যবাংলা :  আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন মোহাম্মদ আমির। এই বাঁহাতি পেসার জানিয়েছেন, জাতীয় দলের বাছাইয়ের জন্যও তৈরি তিনি। আমিরের এমন মন্তব্য নিয়েই সংবাদ প্রকাশ করেছে পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তান।

তারা জানিয়েছে, মূলত প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিসের পদত্যাগের পরই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের ক্রিকেটের অন্যতম প্রতিভাবান এই পেসার। সোমবার আচমকা পাকিস্তান দলের কোচের পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন মিসবাহ ও ওয়াকার।

অবসর নেওয়ার পরই আমির জানিয়েছিলেন, ‘সত্যি বলছি, আমার মনে হয় না এই প্রশাসনের অধীনে আমি ক্রিকেট খেলতে পারব। আমি ক্রিকেট থেকে বিদায় নিচ্ছি। আমাকে মানসিকভাবে অত্যাচার করা হচ্ছে, আমি আর নিতে পারছি না। ২০১০-২০১৫ সময়টায় আমি যথেষ্ট দেখেছি। বারবার বলা হয়েছে বোর্ড আমার ওপর অনেক বিনিয়োগ করেছে।’

আমির অবসর নেওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, তারা এই ক্রিকেটারের সিদ্ধান্তকে সম্মান দেখাচ্ছেন। সেই সঙ্গে তাকে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য আর বিবেচনা করা হবে না বলেও নিশ্চিত করেছিল তারা।

আমির তার ক্রিকেট ক্যারিয়ারে পাকিস্তানের হয়ে ৩৬ টেস্ট, ৬১ ওয়ানডে ও ৫০ টি-টোয়েন্টি খেলেছেন। তিন ফরম্যাট মিলিয়ে তিনি বল হাতে নিয়েছেন ২৫৯ উইকেট। এর মধ্যে টেস্টেই ১১৯ উইকেট পেয়েছেন আমির।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published.

Top
Top