anindabangla

১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , মঙ্গলবার , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


অনিন্দ্যবাংলা ডেস্ক : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, সরকারি কাজে যদি কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। সে যেই হোক না জনস্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
আজ বিকেল ০৫ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অক্সফাম ও এনজিও ফোরামের সহযোগিতায় ৩৩ নং ওয়ার্ডের শম্ভুগঞ্জ গরুহাটা বাজারে সমন্বিত সবিধা সম্পন্ন গণশৌচাগার উদ্বোধনকালে একথা বলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
উপস্থিত ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে মেয়র বলেন, ৩৩ নং ওয়ার্ডের উন্নয়নে ইতোমধ্যে ৪০ কোটি টাকার টেন্ডার বা কার্যাদেশ প্রদান করা হযেছে। দ্রুতই এলাকার চেহারা পাল্টে যাবে। জলাবদ্ধতা নিরসনে ইতোমধ্যে আমরা যেসব পদক্ষেপ গ্রহণ করেছি তার ফলাফল আপনারা পাচ্ছেন। বৈদ্যুতিক বাতি স্থাপনের কাজ চলমান রয়েছে। একটি পার্ক নির্মাণসহ আরো কিছু উন্নয়ন কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।
সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়নকাজে  গুণগতমান নিশ্চিত প্রসঙ্গে মেয়র হুশিয়ারি জানিয়ে বলেন, নির্মাণকাজে কোন অভিযোগের সত্যতা পাওয়া গেলে প্রকৌশলী-ঠিকাদার কাউকে ছাড় দেওয়া হবে না। সরকারী অর্থের নয় ছয় কোনভাবেই সহ্য করা হবে না।
উদ্বোধনকালে ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মিয়া, ৩১, ৩২, ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলী, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, অক্সফাম ও এনজিও ফোরামের প্রতিনিধিবৃন্দ, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top
Top