anindabangla

১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

জাফরিন কবির, ময়মনসিংহের এক স্বপ্নবাজ উদ্যোক্তা। সবসময় স্বপ্ন দেখে বেড়ে উঠা নিজেই কিছু করার, যা হবে একান্তই নিজের মতো করে। তাই গত ৩ বছরেরও বেশি সময় ধরে ওমেন ফ্যাশন ওয়ের ও একসেসোরিজ নিয়ে কাজ করেছেন এবং গড়ে তুলেছেন নিজের শপ Wowmade by Jafrin।

মানের ব্যাপারে আপোষহীন, বিদেশী ব্র্যান্ডের সব কালেকশন যা সবাইকে মুগ্ধ করে। ফিজিক্যাল স্টোরের বাইরেও এই অনলাইনের যুগে, সোশ্যাল মিডিয়াতেও থাকছে সব ট্রেন্ডি কালেকশন যা চোখে পড়ার মতো। এই বিষয়ে উনি নিজেই বলেন: আমি সবার হাতে কোয়ালিটি প্রোডাক্ট তুলে দিতে চাই, যার খুব-ই অভাব বোধ করি সব ক্ষেত্রেই। ভালো জিনিসের মূল্য মানুষ দিতে জানে এবং চায়ও, তাই ব্র্যান্ডের প্রোডাক্টের পাশাপাশি নিজের ডিজাইন করা কাস্টম মেড প্রোডাক্টও রাখি কাস্টমারদের সেরাটা দেয়ার জন্য।

শাড়ির মধ্যে জামদানি, জর্জেট, টিসু, মসলিন, ইন্ডিয়ান/সাউথ কাতান যা খুবই সুন্দর। আর পাকিস্তানি লন, কুর্তি, ইন্ডিয়ান ৩পিস তো থাকেই। ভালো কোয়ালিটি প্রোডাক্ট সোর্স করতে নিজেই চলে যান আশেপাশের দেশগুলোতে, যাতে নিজের পছন্দের প্রোডাক্টটি তুলে দিতে পারেন কাস্টমারদের। গোল্ড বা ডায়মন্ড একসেসোরিজ-এর ভালোই ডিমান্ড রয়েছে এবং বিক্রয়ও ভালোই হয় তিনি জানালেন।  সারাদেশের কাস্টমারদের কাছে একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসাবে টিকে থাকতে চান অনেক অনেক সময়।

যোগাযোগ: ০১৯৪৪ ৯১৬ ৯৯৬





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published.

Top
Top