[google-translator]
আবহাওয়া:
anindabangla

২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , শুক্রবার , ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম

জান্নাতুল ফেরদৌস রানু : করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ  মোকাবিলায় আবারো মাঠে নামলেন মসিক মেয়র টিটু। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে টাউন হল এলাকায় মাস্ক বিতরণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

পরে নগরীর বিভিন্ন স্থানে পথচারী ও চালকদের মাঝে  মাক্স ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি। মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণকালে মেয়র টিটু করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ প্রসঙগে পথচারী ও নগরবাসীকে অবগত করে বলেন, করোনা মোকাবিলায় মাক্স পরার কোন বিকল্প নেই। আমাদের সবার বাধ্যতামূলক মাক্স পরতে হবে। আসুন, মাক্স পরি, নিজে সুস্থ থাকি, অন্যকে সুস্থ রাখি।

 

এ সময় প্যানেল মেয়র ০২ মোঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, সিটি কর্পোরেশন সচিব রাজীব সরকার,

এসময়  ময়মনসিংহ  সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০২ মো মাহবুবর রহমান, প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, সিটি কর্পোরেশন সচিব রাজীব সরকার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজীব, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, খাদ্য, স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ নগরীর বিশিষ্টজন উপস্থিত ছিলেন।





Top