anindabangla

১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , রবিবার , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


মার্কিন প্রতিনিধি: কেমন আছে নীল তারকা সানি লিওন?  লকডাউনের বেশিরভাগ সময়টা সন্তানদের নিয়েই কাটছে সানি লিওনের। এই সময় গৃহবন্দি সন্তানদের বাড়িতে আটকে রাখতে তাঁদের সঙ্গে কখনও খেলাধুলো ও কখনও আবার ছবি আঁকতে দেখা গিয়েছে সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারকে।

সম্প্রতি, বড় একটি ক্যানভাসে তিন সন্তান নিশা, আশের ও নোয়া সিং ওয়েবারকে নিয়ে ছবি আঁকতে দেখা গেল সানি ও ড্যানিয়েলকে। অতবড় ক্যানভাসে সকলে মিলে কীভাবে ছবি আঁকা চলেছে, সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সানি।

করোনা ভাইরাস যখন গোটা বিশ্বজুড়ে দাপট দেখাচ্ছে,সেই সময় ভারত থেকে মার্কিন মুলুকে উড়ে গেলেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং ৩ সন্তান নিশা, এশার এবং নোয়াকে উড়ে লস এঞ্জেলসের বাড়িতে উড়ে যান বলিউড অভিনেত্রী। লস এঞ্জেলস থেকে নিজের বাড়িতে বসে ছবি শেয়ার করেন সানি লিওন।

লস এঞ্জেলসে নিজের বাড়িতে বাগানের মধ্যে সিঁড়ির উপর বসে থাকতে দেখা যাচ্ছে সানিকে। নিশা, নোয়া, এশারকে নিয়েই ওই সিঁড়ির উপর বসে থাকতে দেখা যায় প্রাক্তন নীল তারকাকে। ৩ সন্তানের সঙ্গে সানির ওই ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

সানি লিওন ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানান, লস এঞ্জেলসের বাড়িতে গেছেন তারা। কারণ তিনি এবং ড্যানিয়ল মনে করেন তাদের সন্তানরা এখানে সুরক্ষিত থাকবে। করোনা থেকে বাঁচতে সানি ও ড্যানিয়েল মুম্বই ছেড়ে লস এঞ্জেলসে হাজির হওয়ার সিদ্ধান্ত নেন বলেও জানান এই তারকা।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Top
Top