anindabangla

১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , রবিবার , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


অনিন্দ্যবাংলা ডেস্ক: রাজধানীর কদমতলী মুরাদপুরে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের অভিযোগে ছয় জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত মধ্যরাতে ওই গার্মেন্টস কর্মীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।

এ বিষয়ে (২৯ জুলাই) বৃহস্পতিবার  সকালে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন জানান, ১৯বছরের ওই গার্মেন্টস কর্মী যাত্রাবাড়ী এলাকায় থাকেন। এলাকারই একটি গার্মেন্টসে চাকরি করেন। মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যায় তার পূর্বপরিচিত আকাশ (২০) নামে এক যুবক তাকে মোবাইল ফোনে কল দিয়ে ডেকে নেয়। এরপর তাকে মুরাদপুরের একটি বাড়ির ছাদে নিয়ে যায়। সেখানে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

এ ঘটনায় ছয় জনকে আসামি করে একটি মামলা করা করেছে। এদের মধ্যে চারজনের নাম আছে দু’জন অজ্ঞাত। এই আসামিদের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনার পরপর সেখান থেকে ৯৯৯-এ কল পেয়ে রাতেই ভিকটিমকে উদ্ধার এবং ঘটনাস্থল থেকে দুই আসামিকে গ্রেফতার করা হয়। পরে ভিকটিম নিজেই বাদী হয়ে একটি গণধর্ষণ মামলা দায়ের করে।

তিনি আরো জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। বাকি চার আসামি পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Top
Top