anindabangla

১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , রবিবার , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


ছেলে থাকছেন কানাডায় আর মা বাংলাদেশে। উভয় উভয়ের জন্য চিন্তায় ছিলেন এতোদিন। করোনা ভাইরাসের কারণে স্তব্ধ হয়ে যাওয়া পৃথিবীতে মা ও ছেলে এই এই চিন্তা নিয়ে দেড় মাসের মতো সময় কাটালেন। অত:পর মা আর থাকতে পারলেন না। তাই করোনা ভাইরাসের এই সময়েও  সূদুর কানাডায়  উড়ে গেলেন অভিনেত্রী অরুনা বিশ্বাস।

গত রোববার  কাতার এয়ারওয়েজের বিশেষ একটি ফ্লাইটে কানাডা যাওয়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করার কথা সমকালকে জানান অরুনা।  বলেন, ছেলের জন্য মন কেমন যেনো করছিলো। তাই আর থাকা গেলো না। সুযোগ পেয়েই উড়াল দিলেন।

অরুনা বিশ্বাসের ছেলে শুদ্ধ কানাডার টরেন্টোতে থাকছেন। সেখানে পড়াশোনা করেন সে।  ছেলের সঙ্গে অধিকাংশ সময় অরুনা বিশ্বাসও থাকেন। তবে এবার বাংলাদেশে এলে লডকাউনে আটকা পড়েন তিনি। তাই ফেরা হয়নি ছেলের কাছে।

অরুনা বিশ্বাস বলেন,  শুদ্ধ আমার পৃথিবী। আমি বাংলাদেশে আর আমার ছেলে কানাডায়। খুবই টেনশন হচ্ছিল। কারণ এই পরিস্থিতিতে পৃথিবী কখনও পড়েনি।  আমার সন্তানও আমাকে দেখতে অস্থির হয়ে ছিলো।   তাই কাতার এয়ারওয়েজের বিশেষ একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করি।

কানাডায় পৌছাতে দ্বিগুণ টাকা গুণতে হয়েছে  সেন্সর বোর্ডের অন্যতম সদস্য অরুনা বিশ্বাসের।  কানাডায় পৌছে আপাতত তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে।  পরিস্থিতি স্বাভাবিক হলেই দেশে ফিরবেন





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Top
Top