anindabangla

১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , রবিবার , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


মেঘ থেকে পাওয়া : বলিউডের অন্যতম হট অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া #priyanka chopra, প্রিয়াঙ্কা আগাগোড়াই নিজের বোল্ড অবতারের জন্য খ্যাত। সুন্দর ফিগারের মালকিন হওয়ার কারণে নিজের ফিগার প্রদর্শনীর কোনরকম সুযোগই প্রিয়াঙ্কা ছাড়েন না। আর এই কারণে তাকে বিভিন্ন সময়ে পড়তে হয় নানা সমালোচনার মুখে। এইতো সেদিন সমুদ্র থেকে উঠতে গিয়ে হঠাৎ পড়লেন বিপাকে! নেমে গেল তার অন্তর্বাস, তবে চট জলদি হাত দিয়ে তা টেনে তুলে নেন তিনি, তবে ক্যামেরার চোখকে এড়াতে পারেননি সেটি।

বলিউড কাপানোর পর এখন হলিউডেও নিজের চাপ ছাড়ছেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা বিয়ে করেন নিক জোনাস (nick Jonas) কে, তারপর থেকে বিদেশেই বাস তার, তবে তিনি যে নিজের দেশ কে ভোলেন নি তা নিজের কথাতেই বার বার জানান দিয়েছেন প্রিয়াঙ্কা, আর সেই দেশের টানেই তিনি নিউ ইয়র্কে খুলছেন একেবারে ভারতীয় স্বাদের রেস্টুরেন্ট।

নিজের জীবনে বহু উত্থান পতন দেখেছেন দেশি গার্ল বলিউডে স্টার জামানায় নিজের পরিচিতি স্থাপন করে প্রথম সারির নায়িকাদের মধ্যে নাম লিখিয়েছেন নিজের, নিজের জীবনের সমস্ত ঘাত-প্রতিঘাত নিয়ে নিজের আত্মজীবনী ‘আনফিনিসড ও সকলের সামনে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এখন অবশ্য স্বামী নিকের সাথে জমিয়ে সংসার করছেন প্রিয়াঙ্কা। আর তার পাশাপাশি বন্ধুদের সাথে জমিয়ে আনন্দ করেন সময় পেলে, কিছুদিন আগেই নিজের বেশ কিছু বান্ধবীর সাথে তিনি গিয়েছিলেন সমুদ্র সৈকত উপভোগ করতে, আর সেখানেই প্রিয়াঙ্কার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। আসমানী রঙের বিকিনিতে সমুদ্রের জলে যেন আগুন লাগিয়েছেন তিনি, তবে এখানেও বিপাকে পড়েছেন প্রিয়াঙ্কা।

সমুদ্র থেকে উঠতে গিয়ে হঠাৎ পড়লেন বিপাকে! নেমে গেল তার অন্তর্বাস, তবে চট জলদি হাত দিয়ে তা টেনে তুলে নেন তিনি, তবে ক্যামেরার চোখকে এড়াতে পারেননি সেটি। আপাতত সেই ছবি ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে নেট জগতে, এর আগেও বহুবার নিজের পোশাক নিয়ে বিপাকে পড়তে হয়েছে প্রিয়াঙ্কা কে, তবে প্রিয়াঙ্কা বুঝিয়ে দিয়েছেন তিনি এইসব বিষয়কে তোয়াক্কা করেন না, বরং এই ধরনের অস্বস্তির মুহূর্তকে কিভাবে হ্যান্ডেল করতে হয় তা ভালো করে জানেন পিগি চপস।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Top
Top