anindabangla

১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

অনিন্দ্যবাংলা ডেস্ক : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, একটি শহর নিরাপদ বাসযোগ্য হওয়ার বহু নিয়ামক রয়েছে। সড়ক প্রশস্ত ও যানজটমুক্তকরণ, খাল-বিল দূষণমুক্তকরণ, উন্নত নিস্কাশন ব্যবস্থা, শিক্ষার ব্যবস্থা ইত্যাদি সকল নিয়ামক নিয়ে আমরা কাজ করছি। আমাদের লক্ষ্য একটি নিরাপদ বাসযোগ্য আধুনিক নগরী।
আজ বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহযোগিতায় ব্রাক বাংলাদেশ এর আর্বান ডেভেলপমেন্ট প্রোজেক্টের আয়োজনে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আয়োজিত র‍্যালি শেষে একথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
শহরকে আরও পরিকল্পিত, নিরাপদ ও আধুনিক করতে বিল্ডিং কোড মেনে চলা, যত্রতত্র এবং ড্রেনে আবর্জনা না ফেলা ইত্যাদি বিষয়ে মেয়র নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সম্মেলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্ন অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রীর ভিশনে নগরকে গড়ে তুলতে চাই।
এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সমাজ কল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা সহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ, ব্রাক বাংলাদেশের রিজিওনাল অফিসার মুস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published.

Top
Top