anindabangla

১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , শুক্রবার , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

অনিন্দ্যবাংলা ডেস্ক : প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল ‘টেক এক্সপ্রেস ডটকম ডটবিডি’র প্রথম বর্ষপূতি ও দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১৮ জুলাই ২০২১) সন্ধ্যায় রাজধানীর বাসাবোতে পোর্টালটির অস্থায়ী কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পোর্টালটির সম্পাদক মো. শাহাদৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক জোটের জৈষ্ঠ্য সহ-সভাপতি ও সবুজবাগ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন- বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের যুগ্ম-মহাসচিব এস এম সামসুল হুদা, জেটিভি নিউজের সিইও মো. মোখলেছুর রহমান সুমন, দৈনিক দেশেরপত্রের নির্বাহী সম্পাদক শফিকুল আলম উখবাহ, দৈনিক বজ্রশক্তির সাহিত্য সম্পাদক রিয়াদুল হাসান, এপেক্স হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের প্রভাষক ডা. মাহবুব আলম মাহফুজসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে টেক এক্সপ্রেস পরিবারকে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান। তিনি বলেন, প্রযুক্তি সংক্রান্ত সংবাদ পরিবেশনে টেক এক্সপ্রেসের উদ্যোগ প্রশংসার দাবি রাখে। প্রযুক্তির এই যুগে নিউজ পোর্টালটি অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি প্রত্যাশা করছি। এসময় তিনি প্রতিষ্ঠানটির উত্তোরত্তর উন্নতি কামনা করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথিবৃন্দ বর্তমান যুগে প্রযুক্তি সংক্রান্ত খবরাখবর ও আর্টিকেল প্রকাশের এই উদ্যোগকে সাধুবাদ জানান। দেশে প্রযুক্তির প্রসারে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে বলে মন্তব্য করেন তারা।

শুভেচ্ছা বক্তব্যে পোর্টালটির সম্পাদক মো. শাহাদৎ হোসেন টেক এক্সপ্রেসের সকল পাঠক, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানান। এসময় তিনি প্রযুক্তি সংক্রান্ত সংবাদ ও আর্টিকেল পড়তে (https://techexpress.com.bd/) ওয়েসাইটটিতে ভিজিট করার অনুরোধ করেন।

পরে অনুষ্ঠানের কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে পোর্টালটির সাব-এডিটর আবির রায়হান, আবু সাইদ, মনোয়ার জাহান রনি, আদিবা ইসলাম, নাদিম মাহমুদ, মেহেদী হাসানসহ টেক এক্সপ্রেস পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published.

Top
Top