[google-translator]
আবহাওয়া:
anindabangla

২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , বুধবার , ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
পরিচ্ছন্ন নগরী গড়তে ফেব্রুয়ারি থেকে মসিক’র সান্ধ্যকালীন বর্জ্য ব্যবস্থাপনা চালু হচ্ছে ময়মনসিংহ ডিবি’র অভিযানে ডাকাতি মামলার আসামী ও মাদক ব্যবসায়ীসহ ২জন গ্রেফতার নকশা বহির্ভূত ভবন নির্মাণের কাজ স্থগিতের নির্দেশ দিয়েছে মসিক রাজীব আহসানের ছোট গল্প : কাব্যগুলো এমন হয় না কেন? পার্কে গার্ডেন বাতি স্থাপন উদ্বোধন করলেন মেয়র ইকরামুল হক টিটু  ডিএমপি গোয়েন্দা পুলিশের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার ! নেত্রকোণার দুর্গাপুরে শতবর্ষী পদ্মপুকুর হচ্ছে অট্টালিকা ! ময়মনসিংহ ডিবি’র অভিযানে চাঁদাবাজ, জুয়ারী, মাদক ব্যবসায়ীসহ ১১জন গ্রেফতার, বিদেশী মদ উদ্ধার! বঙ্গবন্ধু ফাউন্ডেশন” ২১ সদস্য বিশিষ্ট ভারতীয় কমিটির অনুমোদন খালিয়জুরীতে মুক্তিযোদ্ধাদের কম্বল দিলেন সাজ্জাদুল হাসান

অনিন্দ্যবাংলা ডেস্ক :  হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ এর ভারতীয় কমিটি অনুমোদন লাভ করেছে গত ৩ জানুয়ারি। কলিকাতাস্থ বাংলাদেশ দূতাবাসের উপ-রাষ্ট্রদূত বিএম জামাল হোসেনকে উপদেষ্টা করে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের “কেন্দ্রীয় কমিটির সভাপতি -সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ্যাডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর জাফর ইকবাল “বঙ্গবন্ধু ফাউন্ডেশন “এর ভারত শাখা শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে মীর এম এম শামীম -কে সভাপতি, এবং মোঃ ইমরান হোসেন-কে সাধারণ সম্পাদক করে (২১) সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

সভাপতি নির্বাচিত হওয়ার পর মীর শামীম তার তাৎক্ষণিক প্রতিক্রিয়া বলেন -হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা জুলিও কুরিও পদকে ভূষিত-বাংলাদেশের স্বাধীনতার জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর সুযোগ্য কন্যা “মাদার অব হিউমিনিটি”,গণতন্ত্রের মানস কন্যা, আধুনিক বাংলাদেশের উন্নয়নের রূপকার ও ডিজিটাল বাংলার স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছেন সে পরিকল্পনা ও কর্মসূচিকে বাস্তবায়নের করার জন্য “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” ভারত শাখার প্রত্যেকটি নেতাকর্মী সক্রিয়ভাবে সহযোগিতা করবে। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ জামাল, সহ সভাপতি সাংবাদিক মোঃ আনোয়ারুল হক ভুঁইয়া,তৌহিদুল ইসলাম, মোঃ ইয়াসিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন মুন্না, মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল চৌধুরী ও মোঃ জাকির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম বিপলু, দপ্তর সম্পাদক হচ্ছেন মোঃ গিয়াস উদ্দিন টিপু, সহ দপ্তর সম্পাদক ফারুক উদ্দীন, প্রচার সম্পাদক মোঃআব্দুল মমিন শাকিল, সহ প্রচার সম্পাদক মেহরাব হোসেন রাজু, সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাইদুল জামাল অপি, ফেরদৌস খানম, এছাড়া কমিটিতে কার্যকারী সদস্যরা হচ্ছেন মোঃ মঈন , মোঃ আবু সৈয়দ, মোঃ সানাউল্লাহ বাহাদুর, মঈন চৌধুরী প্রমুখ।

 

প্রেস বিজ্ঞপ্তি :





পরিচ্ছন্ন নগরী গড়তে ফেব্রুয়ারি থেকে মসিক’র সান্ধ্যকালীন বর্জ্য ব্যবস্থাপনা চালু হচ্ছে

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ডাকাতি মামলার আসামী ও মাদক ব্যবসায়ীসহ ২জন গ্রেফতার

নকশা বহির্ভূত ভবন নির্মাণের কাজ স্থগিতের নির্দেশ দিয়েছে মসিক

রাজীব আহসানের ছোট গল্প : কাব্যগুলো এমন হয় না কেন?

পার্কে গার্ডেন বাতি স্থাপন উদ্বোধন করলেন মেয়র ইকরামুল হক টিটু 

ডিএমপি গোয়েন্দা পুলিশের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার !

নেত্রকোণার দুর্গাপুরে শতবর্ষী পদ্মপুকুর হচ্ছে অট্টালিকা !

ময়মনসিংহ ডিবি’র অভিযানে চাঁদাবাজ, জুয়ারী, মাদক ব্যবসায়ীসহ ১১জন গ্রেফতার, বিদেশী মদ উদ্ধার!

বঙ্গবন্ধু ফাউন্ডেশন” ২১ সদস্য বিশিষ্ট ভারতীয় কমিটির অনুমোদন

খালিয়জুরীতে মুক্তিযোদ্ধাদের কম্বল দিলেন সাজ্জাদুল হাসান

Top