Logo

বিশ্ব রেকর্ড করতে গিয়ে একদিনে ৯১৯ পুরুষের সাথে যৌন সম্পর্ক !

অনিন্দ্য বাংলা
রবিবার, ডিসেম্বর ১২, ২০২১
  • শেয়ার করুন

 অনিন্দ্যবাংলা ডেস্ক :    মানুষ বড়ই অদ্ভুত। অদ্ভুত তাদের শখ, তাদের চাওয়া পাওয়া। মানুষের চেয়েও বেশি অদ্ভুত প্রকৃতি। তাই কখনো প্রকৃতির খেয়ালে অথবা কখনো মানুষের অদ্ভুত শখের কারণে ব্যতিক্রমী সব ঘটনার জন্ম হয়। তেমনই এক ব্যতিক্রমী ঘটনার জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড গড়লেন লিসা স্পার্কস নামের যুক্তরাষ্ট্রের এক নারী। যদিও সবাইকে আশ্চর্য করে দিয়ে তিনি জানিয়েছিলেন, বিষয়টির মধ্যে তিনি শেষ পর্যন্ত তেমন কিছু খুঁজে পাননি। বরং বেশ খানিকটা বোর-ই হয়ে পড়েছিলেন। এ সময় ‘মুড’ ঠিক করার জন্য তাকে বার্গার অর্ডার করতে হয়েছিল।

এদিন প্রতি পুরুষের সঙ্গে গড়ে তিনি ৪৫ সেকেন্ড করে যৌন সম্পর্কে মিলিত হয়েছেন। তবে এ ঘটনার পর সপ্তাহ খানেক অসুস্থও ছিলেন তিনি।

আফ্রিকান গণমাধ্যম দ্যা আফ্রিকান মিডিয়া ডট কমের এক প্রতিবেদনে জানা যায়, একদিনে ৯১৯ জন পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করে বিশ্ব রেকর্ড করেন লিসা। ২০০৪ সালের ১৬ অক্টোবর পোল্যান্ডের ওয়ার্শোতে অনুষ্ঠিত ‘ইরোটিক ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপে’ এই রেকর্ড করেন তিনি। ঘটনাটি বহু বছর আগের হলেও এতদিন কেউই জানতেন না। কারণ বিষয়টি আগাগোড়া গোপন রাখা হয়েছিল। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই অভিজ্ঞতা শেয়ার করেন লিসা।

লিসার আগে এই রেকর্ড ছিল ১ দিনে ৭৫৯ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া এক নারীর দখলে। তার আগের রেকর্ডটি ছিল ১ দিনে ৬৪৬ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া এক নারীর দখলে। কিন্তু তাঁদের সকলকে অবলীলায় টপকে গিয়েছিলেন লিসা।

পরবর্তী সময়ে এই গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপ নিয়ে বিতর্ক তৈরি হয়। পুলিস এটা বন্ধ করে দেয়। এখন আর এটি অনুষ্ঠিত হয় না। তবে, কেউ কেউ বলে থাকেন, এখনও নাকি এটা অনুষ্ঠিত হয়, তবে খুবই গোপনে।

 

আরও পড়ুন :

যৌনতা নিয়ে গিনেজ বুকের যত রেকর্ড

যৌনতা নিয়ে গিনেজ বুকের যত রেকর্ড

গিনেস বুকে বিশ্বের কত কিছুই না লিপিবদ্ধ করা হয়। এ বইয়ের তালিকা থেকে বাদ পড়ে না কোনো বিষয়ের রেকর্ডই। এই তালিকায় নিজের নাম বসিয়ে আপনি হতে পারেন সেই মহা ভাগ্যবান। বৃথা চেষ্টার চেয়ে আগের প্রতিযোগীদের সম্পর্কে জানতে হবে আপনাকে।

গিনেজ বুকে স্থান পাওয়ার মাতো ১০টি সেক্স রেকর্ড তুলে ধরা হলো।

একদিনে সবচেয়ে বেশি যৌন মিলন:

একদিনে ৯১৯ পুরুষের সাথে যৌন মিলন করে রেকর্ড করেছেন যুক্তরাষ্ট্রের নীল ছবির তারকা লিসা স্পারক্স। ২০০৪ সালে তৃতীয় বাৎসরিক ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপে এ রেকর্ড গড়েন তিনি।

সবচেয়ে বেশি সময় ধরে হস্তমৈথুন:

৯ ঘণ্টা ৫৮ মিনিট ধরে হস্তমৈথুনের রেকর্ড আছে জাপানের নাগরিক ম্যাসানবু সাটো। মাস্টারবেট-এ-থোন নামক এক প্রতিযোগিতায় ২০০৯ সালে সান ফ্রান্সিসকোতে সেন্টার ফর সেক্স এন্ড কালচারে তিনি এ রেকর্ড গড়েন।

দিনে সবচেয়ে বেশি অর্গাজম:

একদিনে ৫০০ বার অর্গাজম ঘটিয়ে রেকর্ড দখলে নিয়েছেন যুক্তরাজ্যের নাগরিক জারা রিচার্ডসন। তবে বিরল এক যৌনরোগে আক্রান্ত থাকার কারণে তিনি এ রেকর্ড গড়তে সক্ষম হয়েছিলেন।

একসাথে সবচেয়ে বেশিদিন যৌনকর্ম করা:

২০ বছর বয়স থেকে একসাথে যৌনকর্মী হিসেবে আমস্টারর্ডামে কাজ শুরু করেন মার্টিন এবং লুইস ফকেনস। ৭০ বছর পর্যন্ত এক সাথেই এ কাজ করেছেন তারা। এ জুটিই গিনেজ বুকে স্থান পাওয়া একসাথে সবচেয়ে বেশিদিন যৌনকর্ম করা রেকর্ডের মালিক। তারা দুজনে প্রায় তিন লাখ ৩৫ হাজার পুরুষের সাথে যৌনকর্ম করেছেন।

সবচেয়ে বেশি বয়সী পর্ন তারকা, পুরুষ:

১৯৯৪ সালে ৫৯ বছর বয়সে পর্ন তারকা হিসেবে কাজ শুরু করে রেকর্ড করেছেন জাপানের নাগরিক শিগিও টোকুডা। এ বছর ৮০ তে পা দেওয়ার কথা তার। তবে পূর্বে বলেছিলেন ৮০ তে পা দিয়ে পর্ন তারকা থেকে নাম কাটবেন তিনি। প্রতিবার মিলনে ৩০০ তাইওয়ানী পাউন্ড নেন তিনি।

সবচেয়ে বেশি বয়সী পর্ন তারকা, মহিলা:

২০০১ সালে তাইওয়ানের তাইপে থেকে গ্রান্ডমা নামের এক যৌনকর্মী গ্রেফতার হন ৮২ বছর বয়সে। সবচেয়ে বেশি বছর বয়সে যৌনকর্মে লিপ্ত থাকার রেকর্ডটি এখনও তার দখলে।

সবচেয়ে বেশিজন মিলে গ্রুপ সেক্স:

২০০৬ সালে জাপানে ২৫০ নারী ও ২৫০ পুরুষ একসাথে লিপ্ত হন যৌনকর্মে। গিনেজ ওয়াল্ড রেকর্ডে এখনও এটিই সবচেয়ে বড় গ্রুপ সেক্সে।

যৌনাঙ্গ দিয়ে সবচেয়ে বেশি ভারোত্তলন:

যৌনাঙ্গ দিয়ে সবচেয়ে বেশি ভারোত্তলনের রেকর্ডটি রয়েছে রাশিয়ার নারী টাটিয়াটা কোজেভনিকোভার দখলে। ৪২ বছর বয়সী এই নারী তার যৌনাঙ্গ দিয়ে তুলতে পারেন প্রায় ৩১ পাউন্ড ওজনের যেকোনো বস্তু এমনকি মানুষও।

সবচেয়ে বড় পুরুষাঙ্গ:

গিনেজ ওয়াল্ড রেকর্ড অনুযায়ী বিশ্বের সবচেয়ে দীর্ঘ পুরুষাঙ্গের অধিকারী যুক্তরাষ্ট্রের জোনাহ ফ্যালকন। তার পুরুষাঙ্গের আকার ৮ ইঞ্চি এবং উত্তেজিত অবস্থায় এর দৈর্ঘ হয় সাড়ে ১৩ ইঞ্চি।

সবচেয়ে দূরে বীর্যপাত:

সবচেয়ে বেশি দূরে বীর্যপাতের রেকর্ডটি রয়েছে হোর্স্ট শুলজ নামের একজন ক্যারিবীয়ান ব্যক্তির দখলে। ১৮ ফুট ৯ ইঞ্চি দূরে বীর্য ফেলে এ রেকর্ড দখলে নিয়েছেন তিনি।