anindabangla

১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , মঙ্গলবার , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


অনিন্দ্যবাংলা ডেস্ক : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর উদ্যোগে সিটির শিক্ষা প্রতিষ্ঠানসমূহে মাস্ক বিতরণ করা হয়েছে। দীর্ঘ দেড় বছরেরও অধিককাল পর শিক্ষা প্রতিষ্ঠানসমূহ খোলার প্রেক্ষিতে করোনা স্বাস্থ্যবিধি নিশ্চিতে শহরের শিক্ষা প্রতিষ্ঠানসমূহে মাস্ক বিতরণের নির্দেশ প্রদান করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৫০ হাজার মাস্ক বিতরণ করা হবে।
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আজ  মাস্ক বিতরণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ। এ সময় নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মুজমদার প্রমুখ উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, করোনা মহামারী কারনে দীর্ঘকাল পর শিক্ষার্থীরা শিক্ষা  প্রতিষ্ঠানে ফিরেছে। স্বাস্থ্যবিধি মেনে পাঠদান করা হলে; বিশেষতঃ মাস্ক পরিধান, বারবার হাত ধোয়া এবং সামাজিক দুরত্ব রক্ষা করলে করোনা সংক্রমণ বৃদ্ধির ঝুঁকি কম। এজন্য আমরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করছি। এছাড়া কিছু শিক্ষা প্রতিষ্ঠানে হাত ধোয়ার ব্যবস্থা করে  দেওয়ার পরিকল্পনা আমাদের রয়েছে।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top
Top