আবহাওয়া:
anindabangla

২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , বুধবার , ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
গৌরীপুরের শুভ্র হত্যার অন্যতম আসামী খায়রুল গ্রেফতার আইএমইডি সচিব কর্তৃক রেঞ্জ কমান্ড এ্যান্ড কন্ট্রোল সেন্টার পরিদর্শন ধর্ষণ প্রতিরোধে ৯৯৯; ময়মনসিংহ জেলা পুলিশের প্রচারণা ময়মনসিংহ ডিবি’র অভিযানে ৫০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজীব উল আহসান এর ছোট গল্প : লাথি ময়মনসিংহ ডিবি’র অভিযানে ইয়াবা ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ন্যায্য অধিকার আদায়ে আজীবন সংগ্রামী ছিলেন অ্যাড. আনিসুর রহমান খান গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা ময়মনসিংহের আমীর আহম্মদ চৌধুরী রতন ‍স্যার আর নেই স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গা উৎসব পালনে সিটিকর্পোরেশনের মতবিনিময় সভা

অনিন্দ্যবাংলা ডেস্ক : মুক্তাগাছার আলোচিত গরু ডাকাতির ঘটনার সাথে জড়িত ডাকাত দলের ৫জনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ ডিবি পুলিশ।  গত ২৭ সেপ্টেম্বর  ২২/২৩ জনের অজ্ঞাত ডাকাত দল মুক্তাগাছা আরব এগ্রো ফার্মে দারোয়ানদের হাত-পা বেঁধে ১৬ টি গরু ডাকাতি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য বিশ লক্ষ টাকা। উক্ত ঘটনায় মুক্তাগাছা থানায় একটি ডাকাতি মামলার রুজু হয়। (ময়মনসিংহ মুক্তাগাছা থানার মামলা নং-২৫, তারিখ-২৮/০৯/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড)।
মামলাটি ময়মনসিংহ ডিবি পুলিশ তদন্ত করে স্বল্প সময়ের মধ্য ডাকাতির ঘটনা উদঘাটন করে এবং ঘটনায় জড়িত ৫ জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তাদের হেফাজত হতে ডাকাতি কাজে ব্যবহৃত ০১টি ট্রাক, ০১টি প্রাইভেটকার, ১টি তালা কাটার “কাটার মেশিন”, ০৩টি চাকু, ৬ টুকরা রশি, ১টি কেচি, ২টি ত্রিপল ও হাসিল বই উদ্ধার করা হয়েছে।
ইতিমধ্যে ০৩ জন আসামী বিজ্ঞ ০২নং আমলী আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। ১০ অক্টোবর, সাভার, পাবনা ও সিরাজগঞ্জ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ রাব্বানী হোসেন (২৮) পিতা মৃত-আলাউদ্দিন মাতা-মোছাঃ বানু শ্বশুর মৃত-সোনাউল্লাহ সাং-সরকারপাড়া থানা-ধুনট, জেলা-বগুড়া। ২। মোঃ শহিদুল ইসলাম (২৮) পিতা মৃত-আঃ মালেক মাতা-ভানু বেগম সাং-চৌটাইল দক্ষিনপাড়া থানা-ধামরাই, জেলা-ঢাকা, ৩। মাসুদ রানা (৩২) পিতা মৃত-রেজাউল করিম মাতা-মোছাঃ মালেকা বেগম সাং-বুড়বুড়িয়া থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ। ৪। মোঃ সবুজ হোসেন (২২) পিতা-মোঃ আলিম উদ্দিন মাতা-মোছাঃ আজিরন খাতুন সাং-বুলবাড়ীয়া থানা-আতাইকুলা জেলা-পাবনা, ৫। মোঃ হুমায়ুন কবির (৩৪) পিতা মৃত-গনি মাতা-মোছাঃ হাছেনা বেগম, সাং-পুংলি থানা-ঘাটাইল, জেলা-টাংগাইল।





গৌরীপুরের শুভ্র হত্যার অন্যতম আসামী খায়রুল গ্রেফতার

আইএমইডি সচিব কর্তৃক রেঞ্জ কমান্ড এ্যান্ড কন্ট্রোল সেন্টার পরিদর্শন

ধর্ষণ প্রতিরোধে ৯৯৯; ময়মনসিংহ জেলা পুলিশের প্রচারণা

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ৫০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজীব উল আহসান এর ছোট গল্প : লাথি

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ইয়াবা ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ন্যায্য অধিকার আদায়ে আজীবন সংগ্রামী ছিলেন অ্যাড. আনিসুর রহমান খান

গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের আমীর আহম্মদ চৌধুরী রতন ‍স্যার আর নেই

স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গা উৎসব পালনে সিটিকর্পোরেশনের মতবিনিময় সভা

সেনাবাহিনীতেই ফিরে যাচ্ছেন  মমেকহা  পরিচালক ব্রিগেডিয়ার নাসিরউদ্দিন   

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন শিক্ষা অফিসার জীবন আরা বেগম

ময়মনসিংহে তিনজনের করোনা ভাইরাস সনাক্ত

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা বিষয়ক জরুরি তথ্য

ময়মনসিংহের তারাকান্দায় ৫ জন করোনায় আক্রান্ত !

শেখ হাসিনার একান্ত আদর্শের সৈনিক মোহনগঞ্জের পরীক্ষিত ছাত্রনেতা কামরুজ্জামান

করেনা সংকটে হত দরিদ্রদের সাহায্যে এগিয়ে আসলেন বিমান চেয়ারম্যান সাজ্জাদুল হাসান

ময়মনসিংহের জাস্টিন ট্রুডু; মেয়র ইকরামুল হক টিটু

ময়মনসিংহে আকুয়ায় র‌্যাবের অভিযানে টিসিবির সয়াবিন তেল উদ্ধার : আটক

তপন দত্তের কবিতা : এ যাত্রায় যদি বেঁচে যাই

Top