anindabangla

১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , মঙ্গলবার , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


অনিন্দ্যবাংলা :     তিনি অপরূপ সুন্দরী একজন নায়িকার কন্যা এবং দুই অপরূপ সুন্দরী নায়িকার মা। যার মা এবং কন্যা সুন্দরী হয় তিনি সুন্দরী না হয়ে যায় কোথায়। কথা বলছি মুনমুন সেনের।

Munmun Sen Is An Actress And Is Also A Social Worker. - B'day spl: राजघराने की बहू मुनमुन सेन ने परदे पर बिकिनी लुक से मचा दिया था हड़कंप, चर्चे पर रहे

মায়ের মত সিনেমা জগতে অবাধ বিচরণ না থাকলেও মহানায়িকার কন্যা যে সৌন্দর্যের দিক থেকে কোন অংশে তার থেকে কম নয় তা বারবার প্রমাণ হয়ে গেছে। মুনমুন সেনের দুই কন্যা রিয়া এবং রাইমা একইভাবে সুন্দরী এবং ট্যালেন্টেড।

Moon Moon Sen Hot Bikini Photo - Saree Sexy Pictures mobile

সোশ্যাল মিডিয়াতে আমরা রিয়া সেন এবং রাইমা সেনের বহু ছবি ভাইরাল হতে দেখি যেখানে তারা স্বল্প পোশাকে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দেন।

Moon Moon Sen's debut film created ruckus; know why - OrissaPOST

কিন্তু আমরা অনেকেই জানিনা মুনমুন সেনের এমন অনেক ছবি আছে যা রিয়া এবং রাইমার বেশ কিছু ছবিতে ছাপিয়ে যেতে পারে। এই সমস্ত ছবি দেখে বহু পুরুষ মুগ্ধ হয়েছিলেন মুনমুন সেনের সৌন্দর্য দেখে।

মুনমুন সেনের এই ১০টি অন্তর্বাস পড়া ছবি এখনো পুরুষদের রাতে ঘুম কাড়ে

প্রসঙ্গত, শিলংয়ের লরেটো কনভেন্ট থেকে পড়াশোনা করেছেন তিনি। ইংরেজি সাহিত্যে চিরকাল আগ্রহ ছিল তার।

যাদবপুর ইউনিভার্সিটি থেকে কম্পারেটিভ লিটারেচারে এম এ পড়েছিলেন তিনি। অনেকেই জানেননা বিখ্যাত শিল্পী যামিনী রায়ের কাছে আঁকা শিখতেন মুনমুন সেন।

Moon Moon Sen Biography, Wiki, Dob, Age, Height, Weight, Husband and More

ব্যক্তিগত জীবনে ১৯৭৪ সালে ভারত দেব বর্মন কে বিয়ে করেছিলেন মুনমুন সেন। ধীরে ধীরে সংসার এবং কন্যাদের নিয়ে ব্যস্ত হয়ে যাবার কারণে সিনেমা জগৎ থেকে সরে গিয়েছিলেন তিনি। বর্তমানে তিনি একজন অসাধারণ রাজনীতি ব্যক্তিত্ব।

Moon Moon Sen Net Worth: Biography, Wiki, Career& Lifestyle – netwikiinfo

বাংলা,হিন্দি, তেলেগু,মালায়ালাম,তামিল এবং ইংরেজি ভাষাতে সিনেমা করেছেন তিনি। মায়ের সঙ্গে ছোটবেলা থেকেই শুটিংয়ে যেতেন মুনমুন সেন। অনিল কাপুর, জ্যাকি শ্রফ, তাপস পাল এবং মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা দের সঙ্গে সিনেমা করেছেন তিনি। আজও তিনি সমানভাবে মানুষের মনে জায়গা করে রেখেছেন। তার সৌন্দর্য দেখে বোঝার উপায় নেই তার বয়স ষাটের কোঠা পেরিয়ে গেছে।

সর্বশেষে আপনাদের জন্য রইল সেই দশটি ছবি যা দেখে বহু পুরুষ মুগ্ধ হয়েছিলেন এবং যা আজও সমানভাবে মানুষের কাছে গ্রহণযোগ্য। তখন ছিল না এত ক্যামেরা ঝলকানি অথবা ছিল না এত এডিটিং, তাও তার উন্মুক্ত ছবি সেই সময় মানুষকে আকৃষ্ট করতে সক্ষম হয়েছিল।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top
Top