anindabangla

৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , শুক্রবার , ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


স্টাফ রিপোর্টার :  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ইসলামবাগ বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় ইসলামবাগ বস্তিতে অসহায় ৯ পরিবারকে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এ সময় মেয়র ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে নগদ ৫ হাজার টাকা সহযোগিতা প্রদানের ঘোষণা দেন।
বিতরণকালে মেয়র বলেন, অগ্নিকান্ডের পর থেকে আপনাদের সার্বিক খোঁজ-খবর আমরা রাখছি। আমাদের কাউন্সিলর সবসময় আপনাদের পাশে আছেন। আপনাদের সকল প্রয়োজনে আমরা আপনাদের পাশে আছি।
তিনি আরো বলেন, ফায়ার সার্ভিসের গাড়ি যদি দুর্ঘটনাস্থলে পৌছাতে পারতো তবে ক্ষয়ক্ষতি আরো কম হতো। রাস্তার অভাবে ফায়ার সার্ভিসের গাড়ি দূরে রাখতে হয়েছে। তাই, আমাদের নিজেদের স্বার্থে রাস্তার জন্য জায়গা ছাড়ার মানসিকতা তৈরি করতে হবে।
এ সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হবিবুর রহমান হবি, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে,  ময়মনসিংহ নগরীর পাটগুদাম সেতু মোড় এলাকার হাজী কাশেম আলী কলেজের পেছনে অবস্থিত ইসলামবাগ নামাপাড়া বস্তিতে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগে। অগ্নিকাণ্ডে বস্তির ৭টি ঘর পুড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে বস্তির ৭টি ঘর পুড়ে যায়। এরপরেই শুরু হয় বৃষ্টি। মুষলধারে বৃষ্টির কারণেই বস্তির শতাধিক ঘর এ যাত্রায় রক্ষা পায়। অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে শনিবার সন্ধ্যায়।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সন্ধ্যায় ওই এলাকার সুবহান মিয়ার ঘর থেকে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত পাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার সঙ্গে সঙ্গে শুরু ঝোড়ো হাওয়া। ফলে আগুন নেভাতে কিছুটা দেরি হলে ৬ থেকে ৭টি ঘর পুড়ে যায়। এরপরেই শুরু হয় মুষলধারে বৃষ্টি। ফলে রক্ষা বস্তির অন্য ঘরগুলো।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Top
Top