anindabangla

১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , মঙ্গলবার , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


অনিন্দ্যবাংলা ডেস্ক : আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ । বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ-৩ পর্যায়ে প্রকল্পের আওতায়। ময়মনসিংহের সদর উপজেলা গৃহহীনদের জন্য, তৃতীয় ধাপে ঘর নির্মাণের জন্য জমি পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস ,জেলা প্রশাসক এনামুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আয়েশা হক ও উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম । সেময় তারা প্রথম ও দ্বিতীয় পর্যায়ে নির্মাণাধীন ঘর বরাদ্দপ্রাপ্তদের খোঁজ খবর নেন এবং তাদের সাথে মতবিনিময় করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষণা বাস্তবায়নে ৩য় পর্যায়ে নতুন ঘর পাচ্ছেন উপজেলার গৃহহীন পরিবার। ঘরগুলোর জায়গার জন্য উপজেলার ভাবখালী,দাপুনিয়া,
সিরতা,কুষ্টিয়া, পরানগঞ্জ, চরনিলক্ষিয়া সহ বিভিন্ন ইউনিয়নে জমির খোঁজ নিয়েছেন তারা।

১০ই অক্টোবর, বুধবার, ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ৩য় ধাপে ঘর নির্মাণে দাপুনিয়া ইউনিয়নে বাদেকল্পা গ্রামে খাস জমি সরেজমিনে পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস,জেলা প্রশাসক এনামুল হক,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম ।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top
Top