[google-translator]
আবহাওয়া:
anindabangla

২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , শুক্রবার , ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম

অনিন্দ্যবাংলা ডেস্ক:  পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশে এসআই  মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২১ ফেব্রুয়ারি। অভিযানে কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (২৮) পিতা মোমিন আকন্দ, মাতা ময়না বেগম, সাং মহিরামপুর, থানা মেলান্দহ, জেলা জামালপুরসহ এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২১ ফেব্রুয়ারি।

অভিযানে কোতোয়ালী থানাধীন  ইসলামবাগ পাটগুদাম ব্রীজ সংলগ্ন এলাকা থেকে ৩  কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী  মোঃ হাফিজুল ইসলাম (৩৫) পিতা জালাল উদ্দিন, মাতা হাজেরা খাতুন, সাং চর বউলা, থানা কোতোয়ালী জেলা ময়মনসিংহ, সুহানা বেগম (৩৫) স্বামী লিটন, সাং রামকৃষ্ণপুর, থানা বাঞ্ছারামপুর জেলা ব্রাহ্মনবাড়ীয়া এবং লিমন (১৯) পিতা ফারুক, মাতা লাবনী আক্তার, সাং বাছুর আগলা, থানা নকলা জেলা শেরপুর এবং এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ গৌরীপুর থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২১ ফেব্রুয়ারি।

অভিযানে গৌরীপুর থানাধীন কলতাপাড়া বাজার থেকে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী  মাহবুবুর রহমান ওরফে রাঙ্গা (৪৬), পিতা মৃত-আঃ ছালাম, মাতা মৃত-বেগম, সাং-চরধরুয়া (পশ্চিমপাড়া), থানা-গৌরপুর, জেলা-ময়মনসিংহ ও  মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ফুলবাড়ীয়া থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২২ ফেব্রুয়ারি। ফুলবাড়ীয়া থানাধীন বরুকা থেকে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী  বদিউজ্জামান বালান (৩৫), পিতা মৃত-মাহাম্মমদ আলী, মাতা-মোছাঃ জহুরা খাতুন, সাং-দত্ত পাকুটিয়া, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।





Top