anindabangla

১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , রবিবার , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


অনিন্দ্যবাংলা: ময়মনসিংহ মেডিকেল কলেজের বাঘমারা হোস্টেলে সীট বাণিজ্য ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক রুহিত আকন্দকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে বহিরাগতসহ অন্তত ১০ জন আহত হয়। এদের মধ্যে মেডিকেল কলেজ ছাত্র শফি, স্বপন, রফিকুল ইসলাম শান্ত ও রুহিত আকন্দকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি ঘটলে রুহিত আকন্দকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে নেয়া হয়।

স্থানীয় সূত্রগুলো জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর বহিরাগতদের সঙ্গে নিয়ে কতিপয় ছাত্রকে মেডিকেলের বাঘমারা হোস্টেলে উঠাতে যায় মেডিক্যাল কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি অনুপম সাহা। এরই প্রতিবাদ জানায় ছাত্রলীগ মেডিক্যাল কলেজ শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান। এ নিয়ে বাক বিতণ্ডা থেকে এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। স্থানীয়দের তথ্যমতে, সংঘর্ষ চলাকালে বেশ কয়েক রাউন্ড গুলি শব্দ শোনা গেছে।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Top
Top