anindabangla

১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , রবিবার , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহ সঙ্গীত বিদ্যালয়ের পরিচালক, বাংলাদেশ ফটো জার্ণালিষ্ট এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি বিশিষ্ট সাংবাদিক নজীব আশরাফ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের সহযোগী অধ্যাপক বিশিষ্ট সঙ্গীত শিল্পী মুহাম্মদ শোয়েব এর মাতা শাফিয়া বেগম (৮৩) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় শহরের নওমহলস্থ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মুত্যৃকালে তিনি ৬ পুত্র ও ১ কন্যা, নাতি-নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার বাদ আছর নওমহল সান ফ্লাওয়ার স্কুল মাঠে মরহুমার নামাজে জানাযা শেষে আকুয়া মাদ্রাসা কোয়াটার কবরস্থানে স্বামীর কবরের পাশে শাফিয়া বেগমের লাশ দাফন করা হয়।

বিশিষ্ট সমাজ সেবিকা শাফিয়া বেগমের মৃত্যুতে বিশিষ্ট ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করে মরহুমার রুহের মাগফেরাত করেছেন। শোক বিবৃতিদাতাগণ হলেন-ময়মনসিংহ সিটি কর্পোরেশেনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, সাবেক সংসদ সদস্য দেলোয়ার হোসেন খান দুলু, বহুরুপী নাট্য সংস্থার সচিব শাহাদাত হোসেন খান হিলু, বাংলাদেশ নজরুল সেনার সভাপতি মিজানুর রহমান খান লিটন, ময়মনসিংহ ডায়াবেটিক সমিটির সভাপতি অধ্যক্ষ গোলাম সরওয়ার ও সাধারণ হুমায়ুন কবীর, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুুক্তযোদ্ধা এফএমএ সালাম ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সভাপতি এম আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক মতিউল আলম ও ময়মনসিংহ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মজিবুর রহমান শেখ মিন্টু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির জুয়েল প্রমূখ।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Top
Top