আবহাওয়া:
anindabangla

৯ই জুলাই, ২০২০ ইং , বৃহস্পতিবার , ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ


স্টাফ রিপোর্টারঃ অবশেষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন পরিষ্কার করে দিলো জেলা পরিষদের আবর্জনা। জেলা পরিষদের থানা সংলগ্ন শহীদ স্মৃতি ফলকটি দীর্ঘদিন জরাজীর্ন অবস্থায় পড়ে থাকার পর, আজ ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক সিটি করপোরেশনের শ্রমিক দিয়ে পুরো আঁঙ্গিনা পরিস্কার করে দিয়েছেন। যা করার কথা ছিলো জেলা পরিষদের। এ ব্যাপারে অনিন্দ্যবাংলা ডট কম-এ ৩ই জুন সংবাদ প্রকাশ হলে মেয়র ইকরামুল হক টিটু নিজে উদ্যোগী হয়ে শহীদ স্মৃতি ফলকটির আঙ্গিনা পরিস্কারের উদ্যেগ নেন।

জেলা পরিষদের ডাকবাংলায় শহীদ স্মৃতি ফলকটি আবর্জনাপূর্ন হয়ে ধ্বংসের দ্বারপ্রান্তে! সংবাদটি নজরে আসে সিটি মেয়র ইকরামুল হক টিটুর  তিনি বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে স্বাস্থ্য বিভাগকে দ্রুত আবর্জনামুক্ত করে শহীদ স্মৃতি ফলকটি যথাযথ সন্মানের জায়গায় প্রতিষ্ঠার উদ্যোগ নিতে নির্দেশ দিলে আজ শনিবার সকালে স্বাস্থ্য বিভাগের প্রধান ডা: এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার জেলা পরিষদের বধ্যভূমির শহীদ স্মৃতি ফলকটি পরিস্কার পরিচ্ছন্ন করে দেন।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস আতংকে সারা দেশ যখন অঘোষিত লগডাউন তখন ময়মনসিংহে একমাত্র জনপ্রতিনিধি হিসেবে মেয়র ইকরামুল হক টিটু সন্মুখ সারীর করোনা যোদ্ধা হিসেবে দিবারাত্র মাঠে থেকে জনগনের সেবায় নিয়োজিত থেকে ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছেন।





সেনাবাহিনীতেই ফিরে যাচ্ছেন  মমেকহা  পরিচালক ব্রিগেডিয়ার নাসিরউদ্দিন   

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন শিক্ষা অফিসার জীবন আরা বেগম

ময়মনসিংহে তিনজনের করোনা ভাইরাস সনাক্ত

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা বিষয়ক জরুরি তথ্য

করেনা সংকটে হত দরিদ্রদের সাহায্যে এগিয়ে আসলেন বিমান চেয়ারম্যান সাজ্জাদুল হাসান

ময়মনসিংহের তারাকান্দায় ৫ জন করোনায় আক্রান্ত !

ময়মনসিংহে আকুয়ায় র‌্যাবের অভিযানে টিসিবির সয়াবিন তেল উদ্ধার : আটক

ময়মনসিংহের জাস্টিন ট্রুডু; মেয়র ইকরামুল হক টিটু

বৈশ্বিক দুর্যোগে ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে আসুন সকলের পাশে দাঁড়াইঃ সাজ্জাদুল হাসান

 জয়িতা শিল্পী : মানবতার এক ফেরীওয়ালা

Top