anindabangla

২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , রবিবার , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যবিধি মেনে ময়মনসিংহে আনন্দঘন পরিবেশে শেষ হলো বিজয়া দশমী। ১৫ অক্টোবর (শুক্রবার) মহাবিজয়া দশমী ও প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয়েছে ৫দিনব্যাপী শারদীয় দুর্গোৎসব।

ব্রহ্মপুত্র নদের পাড়ে বির্সজন ঘাটে ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মো: ইকরামুল হক টিটু’র আয়োজনে আগত প্রতিমা বির্সজনে আসা পুজারী ভক্তবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় বিসর্জন ঘাটে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মো: আহমার উজ্জামান, স্থানীয় সরকার উপ-পরিচালক একেএম গালিভ খান, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, প্যানেল মেয়র আশিফ হোসেন ডন, মেডিকেল অফিসার ডাঃ রেদাউর রহমান, স্বাস্থ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ, ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, কাউন্সিলর ফারুক হাসান, তাজুল আলম, হামিদা পারভীন, শামিমা আক্তার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি এডভোকেট এ বি এম নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, পূজা উদযাপন পরিষদ মহানগর শাখার সভাপতি এডভোকেট তপন চন্দ্র দে সহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারী জেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পূজামন্ডপের নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যাক ভক্ত, দর্শনার্থী ও সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিমা বিসর্জন ঘাটে ও রাস্তায় সার্বিক আইন শৃঙ্খলা বজায় রাখতে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস টিম ও স্বেচ্ছাসেবক নিয়োজিত ছিলেন। ময়মনসিংহে শারদীয় দূর্গোৎসবে  কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশনায় বিসর্জন ঘাটে নাগরিকদের স্বাচ্ছন্দ ও নিরাপত্তায় স্থাপন করা হয় উজ্জ্বল আলোকবাতি, সিকিউরিটি ক্যামেরা, আলোকসজ্জা ও অন্যান্য সজ্জিতকরণ, পুরুষ ও নারী পৃথক টয়লেট। ছিলো মেডিকেল ক্যাম্প,   ও হাত ধোয়ার ব্যবস্থা ইত্যাদি।

বিসর্জন শেষে সিটি কর্পোরেশনের প্রস্তুতিতে সন্ত্বোষ প্রকাশ করে মেয়র মহোদয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন সনাতন ধর্মের ময়মনসিংহের নেতৃবৃন্দ, পূজা কমিটির নেতৃবৃন্দ এবং ভক্তবৃন্দ।

উল্লেখ্য, শারদীয় দুর্গোৎসব সুষ্ঠুভাবে পালনের লক্ষ্যে ইতোপূর্বে মেয়র মহোদয় পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন, পূজামন্ডপসমূহ পরিদর্শন করেন এবং সিটির ৮৩ টি পূজা মন্ডপে মিষ্টি, ফুল, করোনা সুরক্ষা সামগ্রী এবং আর্থিক সহযোগিতা পৌঁছে দেন। মাননীয় মেয়র শারদীয় দুর্গোৎসব উদযাপনে সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।





দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top
Top