anindabangla

৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , সোমবার , ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
ময়মনসিংহ আইনজীবী সমিতিতে সভাপতি মোয়াজ্জেম ও কালাম সম্পাদক নির্বাচিত ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি সালাম ও সম্পাদক নজরুল মসিকের বর্জ্য ব্যবস্থাপনায় নতুন দিগন্ত !‍ ১ হাজার শীতার্তকে কম্বল দিলেন মসিক মেয়র ইকরামুল হক টিটু নামায সফলতার হাতিয়ার।। মুহা. নেয়ামতুল্লাহ রশিদী পুলিশী সেবায় গফগাঁওয়ে আলোচনার শীর্ষে ওসি ফারুক ৩১ ও ৩২ নং ওয়ার্ডে সড়ক বাতি উদ্বোধন করেছেন মসিক মেয়র মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হোক বাংলাদেশ : মসিক মেয়র যে কোন ধরনের বিশৃঙ্খলা মোকাবিলার সক্ষমতা রয়েছে পুলিশের : আইজিপি মহানগরের নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে- মেয়র টিটু

অনিন্দ্যবাংলা : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩১ ও ৩২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সড়কবাতি উদ্বোধন করেছেন মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ০৮ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় স্থাপিত এ সড়কবাতির উদ্বোধন করেন মেয়র।
এ সময় শম্ভুগঞ্জ পাওয়ার স্টেশন এলাকায় দক্ষিণ চর কালিবাড়ি থেকে শম্ভুগঞ্জ পাওয়ার স্টেশন নদীর পাড় হয়ে এবং মিলগেট হয়ে চর ঈশ্বরদিয়া বক্স কালভার্ট, চর গোবিন্দপুর রোডসহ সংযুক্ত সড়কসমূহ, ৩২ নং ওয়ার্ড পোলসহ বিদ্যুৎ সাশ্রয়ী এনার্জি সেভিং সড়কবাতিত উদ্বোধন করা হয়।
শম্ভুগঞ্জ পাওয়ার স্টেশন এলাকায় উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মেয়র বলেন, আমরা নির্বাচনের পর থেকেই সিটি কর্পোরেশনের বর্ধিত অঞ্চলের উন্নয়নে কাজ করছি। প্রথমে করোনা ও পরে রাশিয়া-ইউক্রেন যুদ্ধে সৃষ্ট সংকট উন্নয়নকে বাধাগ্রস্ত করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল সংকটকে কাটিয়ে সামনের দিকে এগিয়ে যাবো।
মেয়র আরও বলেন, ৩১ ও ৩২ নং প্রতিটি ওয়ার্ডে প্রায় ২৫ থেকে ৩০ কোটি টাকার কাজ চলমান রয়েছে। সড়কবাতিগুলো এ এলাকার মানুষের নির্বিঘ্ন ও নিরাপদ জীবন নিশ্চিত করবে।
উদ্বোধনকালে ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ এমদাদুল হক মন্ডল, ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান জামাল, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলি, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।





ময়মনসিংহ আইনজীবী সমিতিতে সভাপতি মোয়াজ্জেম ও কালাম সম্পাদক নির্বাচিত

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি সালাম ও সম্পাদক নজরুল

মসিকের বর্জ্য ব্যবস্থাপনায় নতুন দিগন্ত !‍

১ হাজার শীতার্তকে কম্বল দিলেন মসিক মেয়র ইকরামুল হক টিটু

নামায সফলতার হাতিয়ার।। মুহা. নেয়ামতুল্লাহ রশিদী

পুলিশী সেবায় গফগাঁওয়ে আলোচনার শীর্ষে ওসি ফারুক

৩১ ও ৩২ নং ওয়ার্ডে সড়ক বাতি উদ্বোধন করেছেন মসিক মেয়র

মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হোক বাংলাদেশ : মসিক মেয়র

যে কোন ধরনের বিশৃঙ্খলা মোকাবিলার সক্ষমতা রয়েছে পুলিশের : আইজিপি

মহানগরের নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে- মেয়র টিটু

দেশ প্রপার্টিজ

করোনায় মানবিক সাহায্য দিন

রুমা বেকারী

করোনা ভাইরাস নিয়ে সতর্কীকরণ

নিত্যদিন বা উৎসবে,পছন্দের ফ্যাশন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top
Top