Logo

অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার দিয়ে ফের আলোচনায় মেয়র টিটু

অনিন্দ্য বাংলা
বুধবার, এপ্রিল ২৮, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক :  ২৮ এপ্রিল, বুধবার জয়নুল আবেদিন পার্ক বৈশাখী মঞ্চে  ২১০ জন হোটেল বয় এবং পত্রিকা হকারদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করেন তিনি। গত বছর করোনা সংকটের লকডাউনে অসহায় হাজার হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়ে মানবিক মানুষ হিসেবে  বিশেষ আলোচনায় ছিলেন তিনি। এই লকডাউনেও তিনি শুরু করেছেন বিভিন্ন মানবিক কার্যক্রম।
বৈশাখী মঞ্চে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য উপহার বিতরনে অনুষ্ঠানে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন বলেন, গত একবছর থেকে আমরা করোনার সাথে লড়াই করছি। এ লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মানুষকে নিরাপদ রাখার স্বার্থে লকডাউনে অসহায়-দরিদ্র মানুষের জন্য খাদ্য উপহার প্রদান করেছেন। আমরা তা সবার কাছে এবং একেবারে তৃণমূল পর্যায়ে পৌঁছে দেবার চেষ্টা করেছি। করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী মানবতার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা বিশ্বে বিরল।
তিনি আরো বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সীমিত সম্পদ দিয়ে মানুষকে সার্বাত্মক ভালো রাখার চেষ্টা করেছেন। পাশ্ববর্তী অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। আমাদেরও উচিত তাঁর হাতকে শক্তিশালী করা এবং তাঁর জন্য দোয়া করা।
মেয়র তার বক্তব্যে করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সবসময় এবং সঠিকভাবে মাস্ক পরিধান, জনসমাগম এড়িয়ে চলা এবং নিয়মিত বিরতিতে সাবন-পানি দিয়ে হাত ধোয়ার উপর গুরুত্বারোপ করেন।
খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, পিপিএম-সেবা, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি  এহতেশামুল আলম, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ বাবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম।