Logo

গফরগাঁওয়ের ঝোপে অটোরিকশা চালকের লাশ!

অনিন্দ্য বাংলা
মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২
  • শেয়ার করুন

মজিবুর রহমান শেখ মিন্টু : ময়মনসিংহের গফরগাঁওয়ে নিখোঁজের দু’দিন পর এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। ৩১ অক্টোবর, সোমবার বিকেল ৩টার দিকে গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের খুরশিদ মহল সেতুর পাশের ঝোপ থেকে একটি লাশ উদ্ধার করে পুলিশ। জানা গেছে নিহত রিকশাচালকের নাম নাসির উদ্দিন (৪৭)। তিনি উপজেলার
গফরগাঁও ইউনিয়নের তেতুলিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। তাঁকে হত্যা করে রিকশা ছিনতাই করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ ও এলাকাবাসী।

পরিবার জানিয়েছে, গত শনিবার সন্ধ্যায় ব্যাটারিচালিত রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন নাসির উদ্দিন। সেই রাতে আর বাড়ি ফেরেননি তিনি। পরদিন রবিবার বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজ করেও তার কোন সন্ধ্যান পায়নি। ঐদিন সন্ধ্যায় নাসিরের ভাই নূরুল আমিন  গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

সোমবার সকাল ১০টার দিকে গফরগাঁও-হোসেনপুর সড়কের খুরশদিমহল সেতুর পাশে  একটি ঝোপে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পাগলা থানা পুলিশকে খবর দেয়। পরে  পাগলা থানার ওসির নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিকেল ৩টার দিকে মরদেহ উদ্ধার করে। মরদেহের গলায় গামছা পেঁচানো ছিল। হদিস পাওয়া যায়নি তার অটোরিকশার।

নিহতের স্ত্রী মনোয়ারা জানান, তারা যখন বিভিন্ন জায়গায় স্বামী নাসিরের খোঁজ করছিলেন তখন জানতে পান খুরশিদমহল সেতুর ঝোপে একটি লাশ পড়ে আছে। তখন পরিবারের লোকজনকে নিয়ে ঘটনাস্থলে এসে লাশটি সনাক্ত করেন।

পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, নিহতের নাসির উদ্দিনের লাশ উদ্ধার করে সুরতহালের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।