Logo

“ডোন্ট লাভ মি বিচ” – পরীমনি

অনিন্দ্য বাংলা
বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: পরীমনির হাতের তালুতে আঁকা -‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা নিয়ে ইন্টারনেট সরগরম। কাকে উদ্দেশ্য করে লিখেছেন তিনি এই লেখা? এই নিয়ে তোলপাড়!

গ্ল্যামারকন্যা পরীমনি ক্যারিয়ারের শুরু থেকেই আলোচিত। কিন্তু হঠাৎ করেই যেন জীবনের ছন্দপতন ঘটে গেল এই নায়িকার। মাদক মামলায় দীর্ঘ ২৭ দিন আটক থাকার পর আজ সকালে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে সকাল ৯টা ৩৬ মিনিটে জামিন পেয়ে কারা মুক্ত হন তিনি।

এ সময় পরীমনিকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। যেন মুক্ত আকাশে উড়ছেন পরী। কারাফটকে সকাল থেকেই হাজারো ভক্ত-অনুরাগী অপেক্ষায় ছিলেন পরীমনিকে এক নজর দেখার জন্য। কারাফটক থেকে গাড়ি বের হলে সানরোফ খুলে উঠে দাঁড়ান পরীমনি। এ সময় সাদা পোশাকের সঙ্গে মাথায় ছিল সাদা ওড়না। হাত নেড়ে ভক্তদের ভালোবাসার জবাব দেন এই নায়িকা। অনেকের চোখ আটকে যায় হাতের তালুতে আঁকা একটি লেখায়-‘ডোন্ট লাভ মি বিচ’।

এদিকে পরীমনির গাড়ি আটকে যায় ভক্তদের ভিড়ে। সবার সঙ্গে সেলফি তোলেন তিনি। এ সময় উৎসুক জনতার ভালোবাসার কারণেই কারাফটক থেকে ৩ ফিটের পথ পেরুতে ৬ মিনিট লেগে যায় তার। খুব কম সময়ের মধ্যেও যতটা পেরেছেন সবার সঙ্গে মুক্তির আনন্দ ভাগ করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন: পরীমনিকে বাসা ছাড়ার নোটিশ!

কারাফটকের এই দৃশ্য মুহূর্তেই ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া আজ যেন পরীমনির দখলে। অসংখ্য ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন এই নায়িকা। এদিকে বনানীর লেকভিউয়ের বাড়ির সামনে গিয়েও পরীমনিকে পড়তে হয় উৎসুক জনতার ভিড়ে। সেখানেও পরীমনিকে একনজর দেখার জন্য অপেক্ষা করছেন হাজারো মানুষ। ফুল হাতে অনেককেই অপেক্ষা করতে দেখা গিয়েছে। বেলা ১টার দিকে বনানীর বাসায় প্রবেশ করেন পরীমনি।

এ সময় তার হাতে দেখা যায় বিস্কুটের প্যাকেট। বিস্কুট খেতে খেতে গাড়ি থেকে নেমে বাসায় প্রবেশ করেন তিনি। অনেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময়ও পরী হাস্যোজ্জ্বল ছিলেন।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে মাদকসহ পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এরপর ৫ আগস্ট র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।