Logo

নেত্রকোনায় গৃহবধূ হত্যা : অভিযোগে স্বামী আটক

অনিন্দ্য বাংলা
রবিবার, মে ১০, ২০২০
  • শেয়ার করুন

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা পৌর সদর বাহির চাপড়া গ্রামে গৃহবধু পপি আক্তার (২২) হত্যায়  স্বামী উজ্জল মিয়াকে আটক করেছে পুলিশ।গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, নেত্রকোনা পৌর সভার বাবুল মিয়ার ছেলে উজ্জল মিয়ার সাথে প্রায় ৭ বছর আগে মোহনগঞ্জের কলুঙ্কা গ্রামের আলতু মিয়ার মেয়ে পপি আক্তারের বিয়ে হয়।  মনোহারী ব্যবসায়ী উজ্জল মিয়া বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রী পপি আক্তারের ওপর শারিরীক ও মানষিক নির্যাতন করতো। এরই মধ্যে পপির বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক দেয়া হয়। গত  ছয় মাস আগে উজ্জল মিয়া আরও একটি বিয়ে করেন। এরপর থেকে স্বামী স্ত্রীর মধ্যে দ্বন্ধ আরও বেড়ে যায়। শনিবার রাতেও তাকে মারধর করা হয়। এক পর্যায়ে রাত ১২টার দিতে পপি আক্তার মারা যান। ভোর তিনটায় বাবার বাড়িতে মৃত্যুর খবর দেয়া হয়। পুলিশ রোববার সকালে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মৃতের ভাই শরিফ আহম্মেদ অভিযোগ করে বলেন, আমার বোনের উপর অমানষিক নির্যাতন করা হয়েছে। শ্বাসরোধে হত্যার পর মৃত্যু হয়েছে বলে আমরা খবর পাই।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পৌঁছে উজ্জল মিয়ার ঘরের বিছানা থেকে মৃতদেহ উদ্ধার করে। সূরত হাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্যে লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গৃহবধুর মৃত্যুর কারণ এখনো সঠিক জানা যায়নি। স্বামী উজ্জল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে।