Logo

নেত্রকোনায় সাংবাদিকের ওপর হামলা, থানায় জিডি

অনিন্দ্য বাংলা
সোমবার, নভেম্বর ২, ২০২০
  • শেয়ার করুন

নেত্রকোনা প্রতিনিধি :  দৈনিক খবর ও দি ইন্ডিপেনডেন্ট পত্রিকার নেত্রকোনা জেলা প্রতিনিধি মো. আব্দুল হান্নানের ওপর হামলার অভিযোগ ওঠেছে জেলা শহরের নিউ টাউন বিলপাড় এলাকার বাসিন্দা পারভেজের বিরুদ্ধে। আব্দুল হান্নান জীবনের নিরাপত্তা চেয়ে পরভেজ ও তার বাবা মোহাম্মদ আলীর বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় সাধারণ ডায়রী করেছেন। বিষয়টি গতকাল সোমবার স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন আব্দুল হান্নান।

অভিযোগে জানা গেছে, জেলা শহরের কুরপাড় এলাকার বাসিন্দা মো. আব্দুল হান্নান দৈনিক খবর ও দি ইন্ডিপেনডেন্ট পত্রিকায় দীর্ঘদিন ধরে কাজ করেন। আব্দুল হান্নান বিদ্রোহী বার্তার সাবেক সম্পাদক ও প্রকাশক এবং বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী। তার সাথে দীর্ঘদিন ধরে জেলা শহরের নিউ টাউন বিলপাড় এলাকার বাসিন্দা পারভেজ ও তার বাবা মোহাম্মদ আলীর মামলা সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে গত ২৯ অক্টোবর জেলা শহরের মোক্তারপাড়ায় নেত্রকোনা জেলা প্রেসক্লাব সড়কে একা পেয়ে তার ওপর হামলা চালায় পারভেজ ও মোহাম্মদ আলী। হামলাকারীরা আব্দুল হান্নানকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং কিল ঘুষি মারে। ৩০২/২০১/৩৪ দঃ বিঃ, রিভিশন মামলা ৭৭/১৯ প্রত্যাহারের কথা বলে এবং নানা ভয়ভীতি ও হুমকি প্রদান করে। তার ডাক চিৎকারে পথচারীরা এগিয়ে এসে তাকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করে। সাংবাদিক আব্দুল হান্নান জীবনের নিরাপত্তা চেয়ে গত শনিবার নেত্রকোনা মডেল থানায় সাধারণ ডায়রী করেছেন।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।