Logo

নেত্রকোনায় হামলায় নারীসহ তিনজন আহত, গ্রেফতার ৩

অনিন্দ্য বাংলা
সোমবার, নভেম্বর ২, ২০২০
  • শেয়ার করুন

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের চরপাড়া গ্রামে শুক্রবার রাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় এক নারীসহ তিনজন আহত হয়েছে। গুরুতর আহত মৌলা মিয়াকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরপাড়া গ্রামের রং মিয়ার সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের আওলাদ মিয় দের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে কিছুদিন আগে আওলাদ মিয়া, ভাই রিপন মিয়া ও তাদের লোকজন বাড়ির কাছে বেধরক মারপিট করে। এরই মধ্যে শুক্রবার সন্ধ্যায় রং মিয়ার ভাই মৌলা মিয়াকে বাড়ির অদূরে মসজিদের সামনে একা পেয়ে আওলাদ ও তার লোকজন মারপিট শুরু করে। ভাইকে বাাঁচাতে নং মিয়া ও তার স্ত্রী সালেহা আক্তার এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করে। হামলাকারীরা মৌলা মিয়াকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে ওইদিন রাতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রং মিয়া বাদী হয়ে আওলাদ মিয়া, রিপন মিয়া, বুলবুল, শাহ আলমসহ ৭জনের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ আওলাদ মিয়াসহ তিনজনকে গ্রেফতার করেছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম মামলা ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, মামলার তিন আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।