Logo

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী প্রদান করলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

অনিন্দ্য বাংলা
শনিবার, মে ২৩, ২০২০
  • শেয়ার করুন

নীহার বকুুল।।  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে গণপূর্ত ও গৃহায়ণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম,পি এবং মসিক মেয়র ইকরামুল হক টিটু অসহায় ও কর্মহীনদের মাঝে ময়মনসিংহে ঈদ উপহার বিতরণ করেন আজ।

মাননীয় প্রতিমন্ত্রী বলেন,বৈশ্বিক মহামারি করোনাভাইরাস এর কারণে সকল প্রকার দোকানপাট বন্ধ করার কারণে অসহায় মানুষ কর্মহীন ও দুর্দশাগ্রস্ত জীবনযাপন করছে। তাদের সহয়তায় সরকার সার্বক্ষণিক প্বার্শ্বে আছে এবং যতদিন প্রয়োজন পাশে থাকবে। সচেতনতার সাথে সরকারের নির্দেশনা মেনে চলে আমরা এ অদৃশ্য শত্রুর মোকাবেলা করবো।

মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের ঈদে শাড়ি, লুঙ্গী উপহার দিয়েছেন। এছাড়াও শিশু খাদ্যসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি দিয়ে যাচ্ছেন। মসিক মেয়র বলেন, আমি আপনাদের পাশে আছি, কোভিড-১৯ এর কারণে সারা বিশ্বের মতো আমরাও আজ মহা সংকটে, তবে আপনাদের যখন যা দরকার তার ব্যবস্থা করতে আমরা সম্মিলিতভাবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও সহযোগিতায় রাতদিন কাজ করছি। লকডাউনে ক্ষতিগ্রস্ত সকলের প্রতি সহমর্মিতা জানিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। এ সময় সরকারি বিভিন্ন কর্মকর্তাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে আগত অসহায়দের মাঝে ঈদের শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়।