Logo

ভালুকায় ৬ষ্ঠ শ্রেণির মাদ্রাসাছাত্রকে গলাকেটে হত্যা !

অনিন্দ্য বাংলা
রবিবার, অক্টোবর ১১, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: ভালুকায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রকে গলাকেটে হত্যা করা হয়েছে । ১০ অক্টোবর রোববার দুপুরে উপজেলার হাবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে নির্মম এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম মো. রব্বানী (১২)।  শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানীয়া ইউনিয়নের কাপাসিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে। রব্বানী ভালুকার জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদরাসার ষষ্ঠ শিক্ষার্থী ছিল। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, জামিরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি মো. হাফিজ উদ্দিন রবিবার দুপুরে কাজ করার জন্য বিদ্যালয়ের পেছনে যায়। সেখানে প্লাষ্টিকের বস্তায় মুখ ঢাকা অবস্থায় ওই শিশুর লাশ পড়ে থাককে দেখেন। পরে তিনি বিষয়টি স্থানীয়দের জানান। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, এ ঘটনায় তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ব্লেডের টুকরা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ব্লেড দিয়ে গলা কেটে শিশুটিকে হত্যা করা হয়েছে।