Logo

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনিন্দ্য বাংলা
সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক : ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার। প্রাইভেট কারের স্টিয়ারিং এর ভিতর ইয়াবা বহনকালে ময়মনসিংহ ডিবি পুলিশ  তাদের নিকট থেকে ৩০০পিছ ইয়াবা ও ২৫০গ্রাম গাঁজা উদ্ধার করে।

২১শে সেপ্টেম্বর (সোমবার) ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে  ডিবি পুলিশের দুটি অভিযানকারী দল পৃথকভাবে এই অভিযান পরিচালনা করেন।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার-ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, সোমবার সকালে ডিবি পুলিশের এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। সদরের পাড়াইল এলাকায় অভিনব কৌশলে প্রাইভেট কারের স্টিয়ারিং এর ভিতর ইয়াবা বহনকালে ১টি প্রাইভেটকার ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী দাপুনিয়া উজান ঘাগড়া এলাকার আবুল কালামের পুত্র  মোঃ সাখাওয়াত হোসেন সিজার (২৬) ও পুলিশ লাইন এলাকার আব্দুর রহিমের পুত্র মোঃ হামিদুল ইসলাম নাহিদ(৩৩) কে আটক করে পুলিশ।

ঐদিন দুপুরে এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান কালে ভালুকার মল্লিকবাড়ী এলাকা থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী বরিশাল জেলার গৌরনদী এলাকার জালাল হওলাদারের ছেলে  রনি হাওলাদার (৩০) ও গাজীপুর জেলার কাপাসিয়ার পাচুয়া দিঘাবর এলাকার আঃ খালেকের পুত্র মোঃ আব্দুল করিম (৪০),কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে ।