Logo

ময়মনসিংহে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে একজন নিহত, গ্রেপ্তার ২

অনিন্দ্যবাংলা
শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে হারুনর রশিদ (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। উপজেলার রামনগর গ্রামে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষ হয়। পরে আহত অবস্থায় হারুনর রশিদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাতে মৃত্যু হয় তাঁর।

এ ঘটনায় জড়িত সন্দেহে আরিফ ও ফারুক নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত দুজন হলেন হারুনর রশিদের ভাই রুকনুজ্জামান ও তাঁর স্ত্রী রুমা আক্তার। তাঁরা উপজেলার আছিম ইউনিয়নের রামনগর গ্রামের বাসিন্দা।

ওসি বলেন, ‘গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে হারুনর রশিদ ও প্রতিবেশী আরিফ গংদের মধ্যে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষ বাধে। এ সময় আরিফ গংদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হন হারুনর রশিদ, রুকনুজ্জামান ও তাঁর স্ত্রী রুমা আক্তার। এর মধ্যে দুই ভাইকে মমেক হাসপাতালে ভর্তি করা হলে হারুনর রশিদ গতকাল শুক্রবার রাতে মারা যান।’

এর আগে সংঘর্ষের ঘটনায় শুক্রবার বিকেলে রুমা আক্তার বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় ৯ জনের নামসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মামলা করেন। হারুনর রশিদের মৃত্যুর পর রাতেই আরিফ ও ফারুক নামের দুজনকে তাঁদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।