Logo

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

অনিন্দ্য বাংলা
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা : ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত  হয়েছেন এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। পাশাপাশি  মহানগর আওয়ামীলীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু এবং  সাধারণ সম্পাদক হয়েছেন মোহিত উর রহমান শান্ত। 

ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে শনিবার দুপুরে  প্রথম অধিবেশন সমাপ্তের পর দ্বিতীয় অধিবেশনে লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতিতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ ও মহানগর আওয়ামীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন সন্মেলনের প্রধান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা.

দিপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ মি. রেমন্ড আরেং, গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি,

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে. এম. খালিদ এমপি, ময়মনসিংহে জেলা আওয়ামী লীগের নয়া সভাপতি এহতেশামূল আলম ও  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু ও সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।