Logo

ময়মনসিংহের কেয়া কসমেটিকসের বার্ষিক সেলস কনফারেন্স

অনিন্দ্য বাংলা
শুক্রবার, অক্টোবর ১, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা : কেয়া কসমেটিকস লিমিটেডের ময়মনসিংহ বিভাগের বার্ষিক সেলস কনফারেন্স-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) সকাল ১০ টায় ময়মনসিংহের চড়কালিবাড়িতে অবস্থিত ব্রাক লার্নিং সেন্টারে (বিএলসি) এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন কেয়া কসমেটিকস লিঃ এর পরিচালক এম মিরাজ হোসেন।

তিনি সবাইকে স্বাগত জানিয়ে কোম্পানির গত বছরের সাফল্যের কথা তুলে ধরেন। তিনি বলেন, আমরা ব্যাবসার পাশাপাশি মানবকল্যানে বিভিন্ন কাজ করে যাচ্ছি। এদের মধ্যে গরীব ছাত্রদের পড়াশোনা এবং অস্বচ্ছল কর্মীদের কোম্পানির খরচে হজ পালনে আর্থিক সহায়তা উল্লেখযোগ্য। এছাড়াও তিনি চলতি বছরের কর্মপরিকল্পনাও ঘোষণা করেন। গত বছরের ব্যবসায়িক সাফল্যের জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান এবং এবছর আরও ভালো ফলাফলের জন্য সবাইকে উৎসাহিত করেন।

অনুষ্ঠানে চলতি বছরের বিভাগীয় সেরা বিক্রয়কর্মী,  বিক্রেতা ও সেরা পরিবেশকদের মাঝে বিশেষ সম্মাননা ও পরষ্কার প্রদান করা হয়।

এসময় কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন কেয়া কসমেটিকসের সেলস ডিজিএম শাহিনুর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর ভাষানী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, কেয়া কসমেটিকসের কর্মকর্তা, রিজিওনাল সেলস ম্যানেজার, পরিবেশক, পাইকারি ও খুচরা বিক্রেতাসহ আমন্ত্রিত স্থানীয় বিশেষ ব্যাক্তিবর্গ।