Logo

ময়মনসিংহে ডোবায় পাওয়া গেলো নারীর অর্ধগলিত মরদেহ

অনিন্দ্য বাংলা
বুধবার, নভেম্বর ১১, ২০২০
  • শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :  ময়মনসিংহে ডোবায় পাওয়া গেলো নারীর অর্ধগলিত মরদেহ। বুধবার (১১ নভেম্বর) বেলা ১০টার দিকে এ খবর পেয়ে উদ্ধার তৎপরতা শুরু করে পুলিশ। মাত্র দুদিনের ব্যবধানে অজ্ঞাত পরিচয় দুই নারীর মরদেহ উদ্ধার হওয়ায় এ নিয়ে চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়েছে এলাকায়।

এলাকাবাসী জানান, নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় এলাকায় একটি কালভার্টের কাছে ডোবায় অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ দেখতে পান তারা। পরে পুলিশকে খবর দেয়া হয়।

এ খবর পেয়ে বেলা সাড়ে ১০টা থেকে কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল মরদেহ উদ্ধারে অভিযান শুরু করে। পুলিশের ধারণা ওই নারীর বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে হতে পারে। নটরডেম কলেজের পেছনে রাস্তার পাশে ব্রিজের নীচে ডোবায় পড়ে থাকা মরদেহ গত কয়েকদিন আগে ফেলা হয়ে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

এর আগে সোমবার (৯ নভেম্বর) সকালে গৌরীপুরে ব্রিফকেসের ভেতরে থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনো তার পরিচয় পাওয়া যায়নি। এদিকে পরিচয় শনাক্ত ও এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে বলে জানান জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান।

অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী জানান, ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গঙ্গাশ্রম এলাকার জোড়া কালভার্টের নিচে একটি ব্রিফকেস পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি সন্দেহজনক হলে থানায় খবর দেন তারা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্রিফকেস খুলে তার মধ্য থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়।

কালভার্টের নিচে পানির মধ্যে যেন ব্রিফকেসটি যেন ডুবে থাকে এ জন্য ভেতরে ৫টি ইট রাখা ছিল। ওই নারীর পরিচয় এবং এর সঙ্গে জড়িতদের শনাক্তে পুলিশের পাশাপাশি কাজ করছে সিআইডিও। শ্বাসরোধ করে হত্যার পর ব্রিফকেসে ভরে ফেলে দেয়া হয় বলে ধারণা পুলিশের।

পর পর নারীর মরদেহ উদ্ধার হওয়ায় পুলিশের পাশাপাশি ডিবি, পিবিআই, র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তৎপরতা শুরু করেছে। ময়নাতদন্তের জন্য আজ পাওয়া মরদেহটি ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

ময়মনসিংহের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহজাহান মিয়া বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হচ্ছে।