Logo

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন

অনিন্দ্য বাংলা
বুধবার, মে ২০, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক :  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন করলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।  ২০শে মার্চ, বুধবার দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনে স্থাপিত টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন করা হয়। ০১৮৯৩-৩৮২৫৬২ নাম্বারে কল করে বিনামূল্যের এই টেলিমেডিসিন সেবা গ্রহণ করতে পারবে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের যেকোন নাগরিক।

বর্তমান করোনা পরিস্থিতিতে হাসপতালে না গিয়ে ঘরে থেকে সাধারণ রোগসমূহের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এ উদ্যোগ গ্রহণ করেন সিটি মেয়র। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের এ উদ্যোগে সার্বিক সহায়তা প্রদান করছে ‘মাই ডক্টর হোম হেলথ কেয়ার সার্ভিসেস’।

টেলিমেডিসিন সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে মাননীয় মেয়র বলেন, এই টেলিমডিসিন সেবার মাধ্যমে ময়মনসিংহ মহানগরীর বাসিন্দাদের জন্য চিকিৎসা সেবাকে সকলের দোরগোড়ায়ে পৌছে দেওয়া সম্ভব হবে।’ এছাড়া, সন্দেহভাজন করোনা রোগীর ক্ষেত্রে টেলিমেডিসেন সেন্টার প্রদত্ত এসএমএস সুপারিশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এবং এসকে হাসপাতালে গ্রহণ করা হবে  বলে সিটি মেয়র তাঁর বক্তব্যে জানান।

উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, ময়মনসিংহ এর সভাপতি ডা. মতিউর রহমান ভূইয়া, সাধারণ সম্পাদক ডা. এইচ এ তারা গোলন্দাজ, মাই ডক্টর হোম হেলথ কেয়ার সার্ভিসেস এর অন্যতম প্রতিষ্ঠাতা আশিকুল পাঠান সেতু, উপদেষ্টা ডা. মিথুন সরকার, ডা. রুহুল আমিন তুহিন, মসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকার সহ সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি