Logo

সুনামগঞ্জে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

অনিন্দ্য বাংলা
বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নোয়াগাঁও এলাকায় বন্যার পানিতে নিখোঁজ হওয়ার তিন দিন পর নজির আহমদ নামের এক জামাত নেতার লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ-ছাতক সড়কের নোয়াগাঁওয়ের ভাঙা এলাকা থেকে তার লাশ উদ্ধার করেন স্বজনরা।

নজির আহমদ দোয়ারাবাজার উপজেলার মঙ্গলপুর-গাজিনগর গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে। তিনি পাণ্ডারগাঁও ইউনিয়ন জামাতের সাধারণ সম্পাদক ছিলেন।

স্বজনরা জানান, সোমাবার (২৯ জুন) রাত ৯টার দিকে নজির আহমদ বাড়ি থেকে পাশ্ববর্তী ইউনিয়নের ঢুলপশি গ্রামে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। এ সময় সুনামগঞ্জ-ছাতক সড়কের নোয়াগাঁওয়ের ভাঙা এলাকা উপচে প্রবল বেগে পানি নিচের দিকে পড়ছিল।  ধারনা করা হচ্ছে, ওই এলাকা অতিক্রম করার সময় বন্যার পানির তোড়ে ভেসে যান নজির। রাতে শ্বশুরবাড়িতে না পৌঁছালে সকালে সকালে স্বজনরা তার সন্ধানে নেমে পড়েন। দুই দিন খোঁজাখুঁজির পর নিখোঁজ হওয়ার তৃতীয় দিন নোয়াগাঁওয়ের ভাঙা এলাকার অদূরে তার লাশ ভেসে উঠতে দেখলে, সেখান থেকে উদ্ধার করা হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল হাসেম বলেন, বন্যার পানিতে নিখোঁজ নাজির আহমদ নামের একজনের লাশ উদ্ধারের পর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, নিখোঁজ হওয়ার ১৫ দিন আগে ঢুলপশি গ্রামে বিয়ে করেছিলেন নজির আহমদ।