Logo

হযরত মুহাম্মদ (সা:) কে কটুক্তির প্রতিবাদে দুর্গাপুরে প্রতিবাদ সমাবেশ

অনিন্দ্য বাংলা
বৃহস্পতিবার, জুন ৯, ২০২২
  • শেয়ার করুন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নেত্রকোণার দুর্গাপুরে বিশাল প্রতিবাদ সামবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন ধর্মপ্রান মুসল্লিগন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা ঈমান আকিদা সংরক্ষণ কমিটি এ সর্বস্তরের মুসল্লিগনের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

‘‘বিশ্ব নবীর অপমান-সইবে না আর মুসলমান’’ এ প্রতিপাদ্যে দুর্গাপুর মার্কাজ জামে মসজিদ ময়দানে প্রতিবাদ সমাবেশে মাওলানা আব্দুল আজিজ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, হাফেজ মোস্তফা, হাফেজ মাওঃ অলি উল্লাহ, মুফতি হাবিবুর রহমান, মাওঃ আব্দুল মজিদ, মাওঃ হযরত আলী, মাওঃ আবু হানিফ, মাওঃ রুকন উদ্দিন, মাওঃ আনাছ, মাওঃ উমর ফারুক, মাওঃ নূরুদ্দিন, মাওঃ রুহুল আমিন সিরাজী, সাওতুল হেরা মাদ্রাসার মোহতামীম মাওঃ হাবিবুর রহমান, মাওঃ মুজিবুর রহমান, মুফতি আব্দুল্লাহ, মাওঃ দেলোয়ার হোসেন, মুফতি আঃ কাদির, মুফতি আশরাফ কাশেমী, মাওঃ মুজিবুর রহমান, মাওঃ নূরুদ্দীন, মাওঃ হাবিবুর রহমান, হাফেজ আঃ কাদির, হাফেজ রুহুল আমীন সিরাজী, মাওঃ মাসুদুর রহমান প্রমুখ। প্রতিবাদ সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা বলেন, বাবরী মসজিদে হাত দেয়ার ফলে করোনার মহামারী ও আজগবি রোগে শতশত উর্গহিন্দুদের মৃত্যুর কথা হয়তো ভারত ভুলে গেছে। মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার বিতর্কিত মন্তব্যে আজ বিশ্বমুসলিম সমাজ জেগে ওঠেছে। মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দেশগুলোসহ বিশ্বের অন্তত ১৫টি দেশ ভারতের বিরুদ্ধে সরব হয়েছে। ইসলাম শান্তির ধর্ম, যদি বিজেপি প্রকাশ্যে ক্ষমা না চায়, তাহলে মহান আল্লাহর গজব থেকে ভারতের ধ্বংস কেউ ফেরাতে পারবে না ইনশাহ্আল্লাহ। বারংবার মুসলমানদের অপমান আর আমরা সইবো না। মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিজেপি নেতা নুপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের কটূক্তির পাপের ফল অচিরেই দেখতে পাবে বিশ্ববাসী। আজকের সমাবেশ থেকে ভারত ও বিজেপি সরকারের নিন্দা জানানোর পাশাপাশি প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়। সমাবেশ শেষে, বিশ্বের মুসলিম উম্মার শান্তি কামনা ও বিতর্কিত দুই বিজেপি নেতার বিচারের দাবীতে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।