Logo

৯ কোটি ৩১ লক্ষ টাকা ব্যায়ে রাস্তার নির্মাণকাজ উদ্বোধন 

অনিন্দ্য বাংলা
শনিবার, নভেম্বর ২৭, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা  ডেস্ক :   ৯ কোটি ৩১ লক্ষ টাকা ব্যায়ে ৫টি রাস্তার নির্মাণকাজ উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু । ২৭ নভেম্বর শনিবার বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের শিকারীকান্দা এলাকায় এই উদ্বোধন অনুষ্ঠান সম্প্ন্ন হয়। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিকসেবা উন্নয়ন প্রকল্পের আওতায় এসব সড়ক নির্মাণ করা হচ্ছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র ইকরামুল হক টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটি কর্পোরেশনের উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প বরাদ্দ দিয়েছেন।  নতুন ওয়ার্ডগুলোকে মডেল ওয়ার্ড হিসেবে গড়তে চাই। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

ময়মনসিংহ সিটির উন্নয়নে আরও কিছু প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে। এগুলোর বাস্তবায়ন শুরু হলে নগরের সার্বিক অবস্থার আরও পরিবর্তন হবে বরে তিনি জানান।

৯ কোটি ৩১ লক্ষ টাকা ব্যায়ে নির্মানাধীন  রাস্তাগুলো হলো-রেনু মহাজন বাড়ি থেকে রহিমের দোকান পর্যন্ত বিসি রাস্তা, শিকারীকান্দা খামার ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, বাড়েরার পুল থেকে ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, ঝিগাতলা মোড় থেকে গোফিবাড়ি মোড় পর্যন্ত আরসিসি ও বিসি রাস্তা এবং বাদশা মাস্টারের বাড়ি নটরডেমে কলেজ পর্যন্ত বিসি রাস্তা।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম শফিক, ২৫,২৬,২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন,জনসংযোগ কর্মকর্তা মোঃ মহাবুল হোসেন রাজীব,মানবিক বাংলাদেশ সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা মোঃ আব্দুল্লাহ আল মামুন, স্থানীয় রাজনৈতিক সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।